প্রশংসা শোনা গেছে নিউজিল্যান্ড অধিনায়কের মুখে যদিও

চলতি ত্রিদেশীয় সিরিজে টানা দ্বিতীয় হারের স্বাদ পেয়েছে বাংলাদেশ

নিউজিল্যান্ডের মাটিতে চলতি ত্রিদেশীয় সিরিজে টানা দ্বিতীয় হারের স্বাদ পেয়েছে বাংলাদেশ। আজ  রবিবার স্বাগতিকদের কাছে হেরেছে ৮ উইকেটে। ব্যাটিং ছিল যাচ্ছেতাই। ওপেনার বদলেও কোনো লাভ হয়নি।

শান্ত এবং লিটনের সৌজন্যে পাওয়ারপ্লেতে কিছু রান উঠেছে। যেটার প্রশংসা শোনা গেছে নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনের মুখেও।

আগে ব্যাট করতে নেমে বাংলাদেশ ৮ উইকেটে ১৩৭ রান সংগ্রহ করতে পেরেছিল। যার ৪১ রান এসেছ প্রথম ছয় ওভারে। ম্যাচ শেষে কিউই ক্যাপ্টেন উইলিয়ামসন বলেন, ‘বাংলাদেশ পাওয়ারপ্লেতে খুব ভালো খেলেছে। আমরা জানতাম, উইকেট সাবলীল ব্যাটিংয়ের জন্য চ্যালেঞ্জিং ছিল। আমাদের বোলাররা তাদের দলীয় সংগ্রহকে অল্পতেই আটকে রেখেছে। ব্যাটিংয়ে নেমে আমরা ভালো পার্টনারশিপ পেয়েছি। এটা আমাদের পলিসির অংশ। আমরা এখন সামনের দিকে তাকাচ্ছি। ‘

একশ উইকেটের মাইলফলক স্পর্শ করা স্পিনার ইশ সোধিক নিয়ে উইলিয়ামসন বলেন, ‘সে দীর্ঘদিন ধরে আমাদের সাথে আছে। ১০০ টি-টোয়েন্টি উইকেট পেয়েছে। এই উইকেটগুলো শিকারের মাধ্যমে সে আমাদের অনেক ম্যাচ জিতিয়েছে। ফিল্ডিং একটি গুরুত্বপূর্ণ বিষয় এবং এটার জন্য আমাদের কঠোর পরিশ্রম করে যেতে হবে। সামনে অনেক ক্রিকেট ম্যাচ আছে। ফিল্ডিং এমন একটা বিষয় যেটা নিয়ে আমরা গর্ব করি। বিশ্বকাপে খুব ব্যস্ত সূচি হতে যাচ্ছে; তাই ক্রিকেটারদের অবশ্যই স্মার্ট হতে হবে। ‘

অনলাইন ডেস্ক

সংবাদটি এবং সংযুক্ত মিডিয়া (ছবি-ভিডিও-গ্রাফ) বিভিন্ন দেশীয় অথবা আন্তর্জাতিক সংবাদ সংস্থা হতে সংগ্রহীত অথবা অনুবাদকৃত। এর কোন কৃতিত্ব অথবা কপিরাইট আমাদের নয়।

এই বিভাগের আরো সংবাদ

Back to top button