আফিফ-মিরাজের জাদুকরী জুটিতে ৪ উইকেটের নাটকীয় জয় বাংলাদেশের

ম্যাচ জয়ী এই ১৭৪ রানের এই জুটিতে, আফিফের অবদান ৯৩* ও মিরাজের ৮১*

আফিফ-মিরাজের জাদুকরী জুটিতে ধ্বংসস্তুপে পড়ে থাকা বাংলাদেশ শিবিরে এখন জয়োল্লাসের প্রতিধ্বনি! ৪৫ রানে ৬ উইকেট হারানো

দলটিকে ১৭৪ রানের অবিস্মরণীয় জুটি দিয়ে ৪ উইকেটের দাপুটে জয়ের স্বাদ এনে দিলো এই জাদুকরী জুটি।

আফিফ-মিরাজের জাদুকরী জুটিতে ৪ উইকেটের নাটকীয় জয় টাইগারদের।

আফগানিস্তানের দেওয়া ২১৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে, মাত্র ৪৫ রান তুলতেই প্রথম সারীর ৬ ব্যাটসম্যানকে হারিয়ে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। ৪৫-৬, এই স্কোরলাইনে উইকেটে এসে আফিফ-মিরাজ কি ভেবেছিলেন এই জায়গা থেকে ওরা দু’জনের কাধে চড়েই জয়োৎসব করবে পুরো দল ও পুরো দেশ?

লজ্জার হারের চোখ রাঙানীর স্কোরলাইন ৪৫-৬ থেকে ২১৯-৬!  এবং দাপুটে এক জয়! এই গল্পের রচয়িতা ওরা দু’জন। অবিশ্বাস্য জয়! অবিস্মরণীয় জয়।

আফিফ হোসেন ধ্রুব ও মেহেদী হাসান মিরাজের ৮ম উইকেটের অবিস্মরণীয় ১৭৪ রানের জুটির উপর ভর করে সফরকারী আফগানিস্তানকে ৪ উইকেটে হারিয়েছে বাংলাদেশ।

ম্যাচ জয়ী এই ১৭৪ রানের এই জুটিতে, আফিফের অবদান ৯৩* ও মিরাজের ৮১*।

আফগানিস্তানের দেওয়া ২১৬ রানের মাঝারি লক্ষ্য তাড়া করতে নেমে, ফজলহক ফারুকীর বিধ্বংসী বোলিংয়ে রীতিমতো বিধ্বস্ত হয় বাংলার ব্যাটিং লাইনআপ। আফগান বোলারদের দাপুটে বোলিংয়ে লন্ডবন্ড টাইগার ব্যাটারদের চরম ব্যাটিং ব্যর্থতায় মাত্র ৪৫ রানে ৬ উইকেট হারিয়ে বসে  বাংলাদেশ। মেহেদী হাসান মিরাজ ও আফিফ হোসেন ধ্রুব যখন উইকেটে উপস্থিত হন তখন টাইগারদের প্রয়োজন জয়ের জন্য ১৭১ রান। ৪৫ তুলতে ৬ উইকেট হারানো দলটির জন্য সেই মুহূর্তে জয়ের স্বপ্ন দেখাটাও ছিল পাপ!

কিন্তু সেই অসম্ভবকে সম্ভব করে, দাপুটে এক জয় দিয়ে সিরিজে ১-০ তে লিড এনে দিলো এই দুই তরুণ।

সূত্র
newscricket24

অনলাইন ডেস্ক

সংবাদটি এবং সংযুক্ত মিডিয়া (ছবি-ভিডিও-গ্রাফ) বিভিন্ন দেশীয় অথবা আন্তর্জাতিক সংবাদ সংস্থা হতে সংগ্রহীত অথবা অনুবাদকৃত। এর কোন কৃতিত্ব অথবা কপিরাইট আমাদের নয়।

এই বিভাগের আরো সংবাদ

Back to top button