বিএনপির যশোর অফিসে হামলা ভাংচুর, ছুরিকাহত ১

যশোরে জেলা বিএনপি কার্যালয়ে হামলা, ভাংচুর ও মারপিটের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের লালদীঘির পশ্চিমপাড়ের কার্যালয়ে এ ঘটনা ঘটে। এতে জেলা বিএনপি নেতা গোলাম রেজা দুলু ছুরিকাহত হয়েছেন।

বিএনপির দাবি, ছাত্রলীগের নেতারা অতর্কিত এ হামলা চালিয়েছে। তবে এ বিষয়ে জেলা ছাত্রলীগের বক্তব্য পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে জেলা পুলিশের মুখপাত্র ও ডিবির ওসি রূপণ কুমার সরকার জানান, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলা বিএনপির কার্যালয়ে ভাংচুর হয়েছে। এ ঘটনায় গোলাম রেজা দুলু নামে একজন জখম হয়েছেন। বিএনপির অভ্যন্তরীণ কোন্দলে এ ঘটনা ঘটেছে কিনা- সেটি খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ প্রাপ্তিসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যশোর নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু সাংবাদিকদের বলেন, গত এক মাস ধরে বিএনপি কার্যালয়ে করোনাভাইরাসের ভ্যাকসিনের জন্য নাম নিবন্ধনের কাজ চলছে। মঙ্গলবার সকালে স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দুপুর সাড়ে ১২টার দিকে হঠাৎ করে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে ছাত্রলীগের একদল উচ্ছৃঙ্খল যুবক দলীয় কার্যালয়ে হামলা চালায়। তারা অফিসে থাকা কম্পিউটার, টেলিভিশন, চেয়ার-টেবিল ভাঙচুর করে এবং একটি ল্যাপটপ নিয়ে যায়। যাওয়ার সময় তারা অফিসের সামনে থাকা দশটি মোটরসাইকেল ভেঙে ফেলে। ফেরার সময়ও তারা ‘জয় বাংলা’  স্লোগান দিতে থাকে। আহত বিএনপি নেতা গোলাম রেজা দুলুকে হাসপাতালে নেওয়া হয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আহমেদ তারেক শামস জানান, তার অবস্থা আশঙ্কাজনক। প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

এদিকে হামলার প্রতিবাদে জেলা বিএনপির উদ্যোগে দুপুরে দলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিতের নেতৃত্বে শহরে বিক্ষোভ মিছিল হয়েছে।

অনলাইন ডেস্ক

সংবাদটি এবং সংযুক্ত মিডিয়া (ছবি-ভিডিও-গ্রাফ) বিভিন্ন দেশীয় অথবা আন্তর্জাতিক সংবাদ সংস্থা হতে সংগ্রহীত অথবা অনুবাদকৃত। এর কোন কৃতিত্ব অথবা কপিরাইট আমাদের নয়।

এই বিভাগের আরো সংবাদ

Back to top button