Site icon World 24 News Network

যুক্তরাষ্ট্রে নতুন ছবি করতে যাচ্ছেন শাকিব খান

সংগৃহীত

‘রাজকুমার’ নামে যুক্তরাষ্ট্রে নতুন ছবি করতে যাচ্ছেন শাকিব খান। এ ছবির নায়িকা হতে যাচ্ছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। ২৮ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে মার্কিন এই অভিনেত্রীকে নিয়ে মহরত করেন শাকিব খান।

অনেকেই জানতে চাইছেন কে এই কোর্টনি কফি? কিভাবেই বা তিনি যুক্ত হলেন শাকিব খানের ছবিতে! জানা গেছে, কোর্টনি কফির জন্ম বেড়ে ওঠা নিউইয়র্কের লং আইল্যান্ডে।

তার উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। তিনি সেখানকার থিয়েটারের একজন পরিচিত আর্টিস্ট। তবে সোশ্যাল মিডিয়ায় তেমন পরিচিত নন। নেই কোনো উইকিপিডিয়া পাতা।

শাকিব খানের বিপরীতে ‘রাজকুমার’ ছবির নায়িকা খুঁজতে গিয়ে নিউইয়র্কের একটি কাস্টিং এজেন্সির মাধ্যমে যোগাযোগ হয় কোর্টনি কফির সঙ্গে। শাকিবের ‘রাজকুমার’র নায়িকা হওয়ার জন্য ৮৬ জন যোগাযোগ করেন।

তাদের প্রোফাইল দেখে প্রাথমিকভাবে ৪০জনকে অডিশনের জন্য ডাকা হয়। প্রাথমিক বাছাইয়ে থাকা ৪০ জন থেকে আবার অডিশনের মাধ্যমে ১০জনকে রাখা হয়।

সেই ১০জনের মধ্যে আবার টপ থ্রি’র নির্বাচন করা হয়। পরে গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে অভিনয়, লুক, ডান্স সবকিছু যাচাই-বাছাই করে শেষ পর্যন্ত ‘রাজকুমার’ ছবির নায়িকা হিসেবে বাদামি চোখের স্বর্ণকেশরী কোর্টনি কফিকে চূড়ান্ত করা হয়।

কোর্টনি কফি দ্য নেইবারহুড প্লে হাউজ স্কুল অব থিয়েটারে অভিনয়ে লেখাপড়া করেন। যুক্তরাষ্ট্রের শর্ট ফিল্মে দ্য স্ট্রম, কারেন্টলি দ্য ডিবেট, এভেঞ্জিং এঞ্জেলস-এ প্রধান চরিত্রে অভিনয় করেন। এছাড়া কোর্টনি কফি থিয়েটার এ মিডসামার নাইটস ড্রিম, জুরি ডিউটি দ্য মিউজিক্যাল- অভিনয় করেছেন। পরিচালক বলছেন, কোর্টনি কফি একেবারে প্রফেশনাল আর্টিস্ট। শাকিব ও আমাদের গল্পের সঙ্গে তাকে উপযুক্ত মনে হয়েছে।

শাকিব খান এই মহরতে বলেন, ‘শুধু গ্রিনকার্ড নেয়ার জন্য আমেরিকাতে আসিনি। আমার যেটা আসল কাজ সেটাই করছি। এখানে যেহেতু পরিবেশটা আমার জন্য একেবারে নতুন, তাই সবকিছু গোছাতে কিছুটা সময় লাগছে। এতদিন যে স্বপ্ন দেখতাম এখন থেকে সেই স্বপ্নের পথে হাঁটা শুরু করলাম। যতদিন আমার শক্তি সামর্থ্য থাকবে, বাংলা সিনেমাকে এগিয়ে নিতে ততদিন আপ্রাণ চেষ্টা করে যাবো। ’

Exit mobile version