প্যারিসে মেসি, রাস্তায় ভিড় ভক্তদের

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বার্সেলোনা ছেড়ে পরিবার নিয়ে প্যারিসে পাড়ি দিয়েছেন আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। আজ মঙ্গলবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় তাকে বহনকারী বিমানটি প্যারিসে পৌঁছেছে।

স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, প্যারিসে পৌঁছে তিনি পিএসজির সঙ্গে সেরে নিয়েছেন নতুন চুক্তিও। এখন শুধু আনুষ্ঠানিকতা বাকি। মেসিকে এদিন একনজর দেখার জন্য প্যারিসের রাস্তায় ভিড় জমান হাজার হাজার ভক্ত। তাদের উল্লাস করতে দেখা দেয়।

ফরাসি সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, পিএসজির সঙ্গে মেসির চুক্তির মেয়াদ ২ বছরের। তবে সঙ্গে মেয়াদ ১ বছর বাড়িয়ে নেওয়ার সুযোগ রাখা হচ্ছে। কাতারি মালিকানাধীন ক্লাবটিতে বছরে প্রায় ২৫ মিলিয়ন ইউরো বেতন পাবেন মেসি। অন্যান্য সুযোগ-সুবিধাসহ সবমিলিয়ে তার আয় হবে বছরে ৩৫ মিলিয়ন ইউরো। আগামী কয়েক ঘণ্টার মধ্যেই নাকি তার স্বাস্থ্য পরীক্ষায়ও হয়ে যাবে।

গত বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে বার্সেলোনার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মেসির। এরপর গত রবিবার ক্যাম্প ন্যুয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কান্নাভেজা কণ্ঠে কৈশোরের ক্লাবকে বিদায় বলে দেন বার্সা কিংবদন্তি।

অনলাইন ডেস্ক

সংবাদটি এবং সংযুক্ত মিডিয়া (ছবি-ভিডিও-গ্রাফ) বিভিন্ন দেশীয় অথবা আন্তর্জাতিক সংবাদ সংস্থা হতে সংগ্রহীত অথবা অনুবাদকৃত। এর কোন কৃতিত্ব অথবা কপিরাইট আমাদের নয়।

এই বিভাগের আরো সংবাদ

Back to top button